কানাডার টরেন্টোয় শমশেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটির সফল আড্ডা

প্রকাশিত: ১:২৬ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২৩

কানাডার টরেন্টোয় শমশেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটির সফল আড্ডা

কানাডা প্রতিনিধি : শমশেরনগর হাসপাতাল নির্মাণ কাজ ও হাসপাতাল বাস্তবায়নে দেশ বিদেশে ব্যাপকভাবে চলছে সভা। শমশেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক কন্ঠ শিল্পী সেলিম চৌধুরী গত এক মাস ধরে আমেরিকা ও কানাডায় নিজের ব্যক্তিগত অনুষ্ঠানের সাথেও বেশী সময় দিচ্ছেন শমশেরনগর হাসপাতাল তহবিল সমৃদ্ধকরণের কাজে।

গত মঙ্গলবার ২৪ জুলাই কানাডার টরেন্টোয় শমশেরনগর হাসপাতাল বাস্তবায়ন কানাডা কমিটির আয়োজনে শমশেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটির একটি আড্ডা বসে। কানাডা কমিটির আহ্বায়ক তফজ্জুল আলীর সভাপতিত্বে ও কানাডা কমিটির সদসয় সচিব শাহিদুর রহমান রিমুনের সঞ্চালনায় একেবারে আন্তরিক পরিবেশে এ আড্ডায় উপস্থিত ছিলেন কুলাউড়ার হাজীপুর ইউনিয়নের স্বর্ণপদক প্রাপ্ত সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ চৌধুরী,মবশ্বির আলী, শমশেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক কন্ঠ শিল্পী সেলিম চৌধুরী, ব্যবসায়ী আমান উল্যা, শামীম চৌধুরীর আত্মীয় ফজলুল বক্ত,ব্যবসায়ী কামাল চৌধুরী, ব্যবসায়ী দুলাল চৌধুরী, আলী কয়ছর খান, শামীম চৌধুরী, বেগম শামীম চৌধুরী,তজমুল আলী,টিটু কিবরিয়া, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল আহাদ চৌধুরীর ছোট মেয়ে ও মেয়ের স্বামীসহ অনেকে।

সভায় উপস্থিত সবার একটি কথা ছিল যেকোনভাবে শমশেরনগর হাসপাতাল বাস্তবায়ন করতে হবে। সে লক্ষ্যে শমশেরনগর হাসপাতাল বাস্তবায়ন কানাডা কমিটি এখন থেকে আরও জোরালোভাবে কাজ করবে।

কানাডার টরেন্টোয় শমশেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটির এ সফল আড্ডার পর কন্ঠ শিল্পী সেলিম চৌধুরী ও কানাডার ব্যবসায়ী দুলাল চৌধুরী গান গেয়ে উপস্থিত সবাইকে মুগ্ধ করেন।

সর্বশেষ সংবাদ