কোথায় আছেন এককালের এই ‘সুপারহিট’ তারকারা

প্রকাশিত: 12:01 PM, March 4, 2022

কোথায় আছেন এককালের এই ‘সুপারহিট’ তারকারা

নিউজ ডেস্কঃ 

কিন্তু বলিউডে সেভাবে প্রতিষ্ঠা পাননি এ অভিনেতা। ধীরে ধীরে বিটাউন থেকে তাঁর নাম মুছে গিয়েছিল। তবে রিয়েলিটি শো ‘বিগ বস’ হাউসে এসে আবার প্রচারের আলোয় এসেছিলেন তিনি। ‘বিগ বস সিজিন ওয়ান’ বিজয়ী ছিলেন রাহুল। তবে আবার ধীরে ধীরে ছায়াছবির দুনিয়ায় পা রাখছেন তিনি।

চলচ্চিত্র দুনিয়া ছেড়ে কুমার গৌরব ট্রাভেল এজেন্সির ব্যবসা শুরু করেন

চলচ্চিত্র দুনিয়া ছেড়ে কুমার গৌরব ট্রাভেল এজেন্সির ব্যবসা শুরু করেন

কুমার গৌরব

১৯৮১ সালে মুক্তি পেয়েছিল কুমার গৌরব অভিনীত ছবি ‘লাভ স্টোরি’। আর ক্যারিয়ারের প্রথম ছবিতেই বাজিমাত করেছিলেন অভিনেতা রাজেন্দ্র কুমারের পুত্র কুমার গৌরব। এক ছবিতেই হাজার হাজার তরুণীর রাতের ঘুম কেড়ে নিয়েছিলেন তিনি। তবে এরপর আর হালে পানি পাননি এই তারকাপুত্র।

বাবা রাজেন্দ্র কুমার ছেলেকে বলিউডে প্রতিষ্ঠিত করতে অনেক প্রচেষ্টা করেছিলেন। কিন্তু তাঁর সব প্রয়াসই ব্যর্থ হয়েছে। এরপর চলচ্চিত্র দুনিয়া ছেড়ে চলে যান কুমার গৌরব। তিনি ট্রাভেল এজেন্সির ব্যবসা শুরু করেন।

 ‘তুম বিন’ ছবিটি অভিনেত্রী সন্দলি সিনহাকে রাতারাতি তারকাখ্যাতি দিয়েছিল

‘তুম বিন’ ছবিটি অভিনেত্রী সন্দলি সিনহাকে রাতারাতি তারকাখ্যাতি দিয়েছিল

সন্দলি সিনহা

‘তুম বিন’ ছবিটি অভিনেত্রী সন্দলি সিনহাকে রাতারাতি তারকাখ্যাতি দিয়েছিল। তবে এ ছবির পর আর বিশেষ কিছু করতে পারেননি এই বলিউড রূপসী। বলিউড সাম্রাজ্য ছেড়ে এক অন্য দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। আর সেই দুনিয়ায় চূড়ান্ত সফল সন্দলি। ভারতের জনপ্রিয় ‘কান্ট্রি অব অরিজিন রেস্তোরাঁ’-র সহ-উপদেষ্টা তিনি।

আগ অউর সোলা ছবিতে মন্দাকিনী

আগ অউর সোলা ছবিতে মন্দাকিনী

মন্দাকিনী

‘রাম তেরি গঙ্গা মইলি’ ছবির মাধ্যমে নিজের বলিউড ক্যারিয়ার শুরু করেছিলেন মন্দাকিনী। ক্যারিয়ারের প্রথম ছবিতেই ৯ থেকে ৯০ বয়সীদের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন এই লাস্যময়ী নায়িকা। তবে ধীরে ধীরে সবার হৃদয় থেকে তাঁর নাম মুছে যায়। অসংখ্য ছবিতে কাজ করেছিলেন মন্দাকিনী। কিন্তু মাফিয়া ডন দাউদের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বিটাউনের অলিগলিতে নানা গুঞ্জন শোনা যেত তখন। একদিন ছায়াছবির দুনিয়া থেকে হঠাৎই গায়েব হয়ে যান মন্দাকিনী। এখন বলিউডের চাকচিক্য থেকে দূরে এক অন্য জীবন কাটাচ্ছেন তিনি। মন্দাকিনী মুম্বাইয়ে এক তিব্বতি হারবাল পারলার চালাচ্ছেন, আর পাশাপাশি তিব্বতি ধ্যান শেখাচ্ছেন

সর্বশেষ সংবাদ