বিশ্বে করোনায় আরও ৪ হাজার মৃত্যু

প্রকাশিত: 4:47 AM, January 2, 2022

বিশ্বে করোনায় আরও ৪ হাজার মৃত্যু

নিউজ ডেস্কঃ বিশ্বজুড়ে প্রাণঘাতী করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় বিশ্বে আরও ৩ হাজার ৮৭২ জনের মৃত্যু হয়েছে। এ সময় রোগী শনাক্ত হয়েছে ১১ লাখ ৮৩ হাজার ৯২৮ জন।

আজ রবিবার (২ জানুয়ারি) সকালে করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এসব তথ্য পাওয়া গেছে।

ওয়ার্ল্ডোমিটারসের সর্বশেষ তথ্য অনুযায়ী, বিশ্বে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ২৮ কোটি ৯৬ লাখ ৬০ হাজার ৯২০ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ৫৪ লাখ ৫৬ হাজার ৮৭৩ জনের।

এদিকে, গত ২৪ ঘণ্টায় ফ্রান্সে আক্রান্ত হয়েছেন ২ লাখ ১৯ হাজার ১২৬ জন এবং মারা গেছেন ১১০ জন। রাশিয়ায় মারা গেছেন ৮৪৭ জন এবং সংক্রমিত হয়েছেন ১৯ হাজার ৭৫১ জন। যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬১ হাজার ৩৯৮ জন এবং মারা গেছেন ২৫৭ জন। যুক্তরাজ্যে আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬২ হাজার ৫৭২ জন এবং মারা গেছেন ১৫৪ জন। ইতালিতে আক্রান্ত হয়েছেন ১ লাখ ৪১ হাজার ২৬২ জন এবং মারা গেছেন ১১১ জন। জার্মানিতে আক্রান্ত হয়েছেন ১৯ হাজার ৭০৬ জন এবং মারা গেছেন ৭০ জন। ইউক্রেনে আক্রান্ত হয়েছেন ৫ হাজার ২৬ জন এবং মারা গেছেন ১৯০ জন। ব্রাজিলে মারা গেছেন ৩০ জন এবং সংক্রমিত হয়েছেন ৩ হাজার ৯৮৬ জন।

সর্বশেষ সংবাদ