সালমান খানের জীবনের গল্প উঠে আসবে পর্দায়

প্রকাশিত: 1:37 PM, September 20, 2021

সালমান খানের জীবনের গল্প উঠে আসবে পর্দায়

বিনোদন ডেস্কঃ বলিউড ভাইজান সালমান খানের জীবনের গল্প নিয়ে তৈরি হচ্ছে তথ্যচিত্রমূলক সিরিজ। একটি স্ট্রিমিং জায়েন্টের প্ল্যাটফর্মে দেখা যাবে সিরিজটি। বি-টাউনের খবরে কান পাতলেই শোনা যাচ্ছে এই গুঞ্জন।

১৯৮৮ সালে মুক্তিপ্রাপ্ত রেখা অভিনীত ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমায় ছোট একটি চরিত্রে প্রথম অভিনয় করেছিলেন সালমান। তবে তিনি পরিচিতি পান পরের বছর মুক্তি পাওয়া ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ সিনেমার মাধ্যমে। এরপর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। লিখে গেছেন একের পর এক সফলতার গল্প।

 

দীর্ঘ ক্যারিয়ারে একাধিক বিতর্কেও জড়িয়েছেন এই সুপারস্টার। কখনো পথ দুর্ঘটনার মামলা, কখনো কৃষ্ণসার হরিণ হত্যার মামলা, আবার কখনো প্রেম-বিচ্ছেদের গুঞ্জন উঠেছে সালমানের নামে।

তবে এই সিরিজে সালমানের বর্তমান জীবনের ঘটনাই দেখানো হবে। ব্যক্তি সালমানকে জানার জন্য তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা হবে। সালমানের ব্যক্তিত্বের কথা জানাবেন তার পরিচালক, প্রযোজক ও তারকা বন্ধুরা।

প্রসঙ্গত, সালমান খানকে সবশেষ দেখা গেছে ‘রাধে’ সিনেমায়। এটি মুক্তি পেয়েছিল গত মে মাসে। বর্তমানে তুরস্কে ‘টাইগার-৩’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। তারপর অস্ট্রিয়াতে যাবে গোটা টিম। এর আগে গত মাসে রাশিয়ার বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্যধারণ করা হয়েছে। এই সিনেমায় সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ।

এছাড়া সামনে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ এবং ‘পাঠান’ সিনেমায় দেখা যাবে সালমান খানকে। পাশাপাশি তিনি ‘কভি ইদ কভি দিওয়ালি’ সিনেমারও শুটিং শেষ করবেন। এর ফাঁকেই ডকু সিরিজের জন্য সময় বের করবেন বলে শোনা যাচ্ছে।