বলিউডের কর্মহীন শিল্পীদের পাশে সালমান-হৃতিক

প্রকাশিত: 8:54 AM, June 6, 2021

বলিউডের কর্মহীন শিল্পীদের পাশে সালমান-হৃতিক

নিউজ ডেস্কঃ  করোনা ভাইরাসের কারণে লকডাউনে বন্ধপ্রায় বলিউডের সিনেমার শুটিং। অসংখ্য শিল্পী ও কলাকুশলী কর্মহীন হয়ে পড়েছেন। এইসব শিল্পী কলা কুশলীদের পাশে দাঁড়ালেন বলিউড সুপারস্টার সালমান খান ও হৃতিক রোশন।

অভিনেতা ও নেটফ্লিক্স ইন্ডিয়ার যৌথ উদ্যোগে বলিউডের স্টান্ট শিল্পীদের কাছে পৌঁছে দেওয়া হবে সাহায্য। এবার সালমানের সঙ্গে নেটফ্লিক্সও উদ্যোগে শামিল, যাদের সাহায্যে উপকৃত হবেন মুভি স্টান্ট আর্টিস্টস অ্যাসোসিয়েশনের সদস্য শিল্পীরা। তবে সালমান খান এবার যে অর্থ সহায়তা দেবেন সেটা উল্লেখ করেননি ভাইজান। খবরের সত্যতা নিশ্চিত করেছেন মুভি স্টান্ট আর্টিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এজাজ গুলাব।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, সালমান খানের কাছ থেকে অর্থ সাহায্য আসা শুরু হয়েছে। সেইসব অর্থ সংস্থার তালিকাভুক্ত প্রতিটি স্টান্ট শিল্পীর ব্যাংক অ্যাকাউন্টে সরাসরি পৌঁছে যাবে।

এর আগে ইন্ডাস্ট্রির টেকনিশিয়ান থেকে শুরু করে মেকআপ আর্টিস্ট, স্টান্টম্যান, বুম ম্যান, স্পটবয়সহ মোট ২৫ হাজার কর্মীর প্রত্যেককে ১৫০০ টাকা করে দিয়েছিলেন ভাইজান।

অন্যদিকে ছোট পর্দার দুঃস্থ শিল্পী ও কলাকুশলীদের জন্য ২০ লক্ষ টাকার সাহায্য করলেন হৃতিক রোশন। সিনে অ্যান্ড টিভি আর্টিস্টস অ্যাসোসিয়েশনের (সিনটা) অন্তর্গত প্রায় ৫০০০ কর্মী উপকৃত হবেন এর মাধ্যমে।

দারিদ্রসীমার নীচে থাকা শিল্পীদের জন্য দৈনিক রেশনের ব্যবস্থা এবং সকলের জন্য ভ্যাকসিনেশনের ব্যবস্থা করা হবে হৃতিকের দেওয়া অনুদানের থেকে। গত বছরও এই সংস্থাকে ২৫ লক্ষ টাকা দিয়ে সাহায্য করেছিলেন অভিনেতা।