প্রতারক থেকে ১০ কোটি টাকার উপহার, জ্যাকলিনের ভারত ত্যাগে বাধা

বিনোদন ডেস্কঃ বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে আটকে দেওয়া হয়েছে মুম্বাই বিমানবন্দরে। ২০০ কোটি টাকার প্রতারণার অভিযোগে গ্রেফতার সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক থাকায় তাকে ভারত ত্যাগ করতে দেয়নি পুলিশ। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

প্রতিবেদনে বলা হয়, ভারতে প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক নিয়ে নানা রকম প্রশ্ন উঠে‌ছে সম্প্রতি। আর্থিক প্রতারণার একটি মামলায় চার্জশিট পেশ করেছে অ্যানফোর্সমেন্ট ডিরেক্টরেট-ইডি।

সুকেশের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে, এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ ও মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণা করেছিলেন সুকেশ এবং তার স্ত্রী লিনা পল।

সেই মামলায় ইতোমধ্যে গ্রেফতার হয় এই দম্পতি। গত অক্টোবর মাসে ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় ইডির তরফে একাধিক বার জেরা করা হয়েছে জ্যাকলিনকে।

টাইমস অব ইন্ডিয়া জানায়, সুকেশের থেকে দামী দামী উপহার পেয়েছেন বলিউডের এই অভিনেত্রী। ৯ লক্ষ টাকার পার্সি বিড়াল, ৫২ লক্ষ টাকার একটি ঘোড়া এ রকমই মোট ১০ কোটি টাকার উপহার পেয়েছিলেন তিনি। চার্জশিটে ইডি এমনই দাবি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *