‘পর্দা’ করলেন কিম কার্দাশিয়ান!

প্রকাশিত: 11:51 AM, September 15, 2021

‘পর্দা’ করলেন কিম কার্দাশিয়ান!

বিনোদন ডেস্কঃ মার্কিন মিডিয়া ব্যক্তিত্ব কিম কার্দাশিয়ান আন্তর্জাতিক অঙ্গনে পরিচিত মুখ। শারীরিক গঠন এবং তা প্রদর্শনের কারণে মাঝেমধ্যেই তাকে নিয়ে আলোচনা-সমালোচনা হয়। তবে এবার কিমের নাম খবরের শিরোনাম হলো পুরো শরীর ঢেকে ফেলার কারণে!

শুনে একটু অবাক লাগতে পারে। তবে এটাই সত্যি। সম্প্রতি মেট গালা ২০২১-এ অংশ নিয়েছেন কিম কার্দাশিয়ান। সেখানে তিনি এমন পোশাক পরে এসেছেন যে, তার মুখ পর্যন্ত দেখা যায়নি। মাথা থেকে একেবারে পা পর্যন্ত পুরো দেহটাই তিনি ঢেকেছেন কালো রঙের বিশেষ একটি পোশাকে।

নিউ ইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্টে অনুষ্ঠিত হয়েছে মেট গালা। সেখানে প্রবেশের সময় ক্যামেরাবন্দি হন কিম। তার এই পোশাকটির ডিজাইন করেছেন ডেমনা ভাসালিয়া।

কিমের এমন ব্যতিক্রম অবয়বের ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গেছে। তাকে নিয়ে হাসাহাসিও হচ্ছে প্রচুর। অনেকেই দাবি করছেন, স্বামী কেনি ওয়েস্টের কাছ থেকেই অনুপ্রাণিত হয়ে এমন পোশাক বানিয়েছেন কিম। কেনির সাম্প্রতিক স্টুডিও অ্যালবাম ‘ডোন্ডা’-তে তাকে মুখবিহীন মুখোশে দেখা গিয়েছিল।

বলে রাখা প্রয়োজন, ফ্যাশন দুনিয়ার অন্যতম বড় আয়োজন মেট গালা। করোনা মহামারির কারণে গত বছর এটা অনুষ্ঠিত হয়নি। তাই এ বছর অনুষ্ঠানটির আকর্ষণ একটু বেশিই। তার নিজেদের ব্যতিক্রম সব পোশাকে মডেলরাও নজর কাড়তে ভুল করছেন না।