তৈরি হচ্ছে সৌরভের বায়োপিক, অভিনেতা কে?

প্রকাশিত: 10:12 AM, July 14, 2021

তৈরি হচ্ছে সৌরভের বায়োপিক, অভিনেতা কে?

নিউজ ডেস্কঃ ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে নিয়ে এবার তৈরি হচ্ছে জীবনীভিত্তিক সিনেমা। আর এই বায়োপিকের জন্য অনুমতি দিয়েছেন তিনি। ভারতীয় গণমাধ্যমকে এমনটা নিশ্চিত করেছেন দাদা নিজেই।

প্রায় ২০০ থেকে ২৫০ কোটি রুপি বাজেট ধরা হয়েছে সৌরভের বায়োপিকের জন্য। বায়োপিক এর কাজ অনেকটাই এগিয়েছে ইতিমধ্যে। বলিউডে ভায়াকমের ব্যানারে তৈরি হবে এই ছবি।

এ বিষয়ে নিউজ ১৮ বাংলাকে সৌরভ গাঙ্গুলি বলেন, ‘হ্যাঁ, আমি বায়োপিকের ব্যাপারে হ্যাঁ বলেছি। হিন্দি ভাষায় হবে ছবিটি। তবে এখনই পরিচালকের নাম বলা সম্ভব নয়। সব ঠিক হতে আরও কিছুদিন সময় লাগবে।’

ছবিটির একটি সূত্র জানিয়েছে, প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে সৌরভের বেশ কয়েকটি মিটিং হয়েছে। ইতিমধ্যে স্ক্রিপ্ট লেখার কাজও কিছুটা এগিয়েছে।

যদিও সাবেক এই অধিনায়কের বায়োপিকে প্রধান চরিত্রে কাকে দেখা যাবে, তা নিয়েও চলছে  নানা গুঞ্জন।  জানা গেছে,  বাস্তবের সৌরভকে রুপালি পর্দায় ফুটিয়ে তুলতেন পারেন অভিনেতা রণবীর কাপুর। সৌরভের চরিত্রে নাকি রণবীর কাপুরের নাম প্রায় চূড়ান্ত।

তবে এখনই নিশ্চিত হওয়া যাচ্ছে না। তালিকায় আছে আরও দুজনের নাম, তবে তাঁদের নাম জানা যায়নি। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট হওয়া পর্যন্ত সৌরভের জীবন তুলে ধরা হতে পারে।

সৌরভের বায়োপিক কবে রিলিজ করা হবে তা নিয়ে এখনই কোন চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। ইতিমধ্যেই ধোনির বায়োপিক সুপারহিট। আজাহারের বায়োপিক হয়েছে। এছাড়া শচীনকে নিয়ে সিনেমা হয়েছে। ১৯৮৩ ভারতের বিশ্বকাপ জয় নিয়ে সিনেমা তৈরি হচ্ছে। মিতালি রাজ এবং ঝুলন গোস্বামী মতো নারী ক্রিকেটারদের নিয়েও বায়োপিকের কাজ চলছে। এবার সেই তালিকায় যুক্ত  হতে যাচ্ছেন বিসিসিআই প্রেসিডেন্ট।