কাতারে জামালদের বিপক্ষে খেলবেন আবাহনীর সাইঘানি

প্রকাশিত: 7:10 AM, May 31, 2021

কাতারে জামালদের বিপক্ষে খেলবেন আবাহনীর সাইঘানি

স্পোর্টস ডেস্কঃ  বিশ্বকাপ বাছাইয়ে কাতারে বাংলাদেশ প্রথম ম্যাচ খেলবে আফগানিস্তানের বিপক্ষে। এই ম্যাচ খেলবেন আবাহনীর মাসিহ সাইঘানি। এই আফগান গতকাল সন্ধ্যায় কাতার রওয়ানা হয়েছেন।

আবাহনীর ফুটবল ম্যানেজার সত্যজিত্ দাস রুপু জানিয়েছেন, মাসিহ আরো আগেই যেতে পারতেন। কিন্তু তার কাগজপত্র না হওয়া পর্যন্ত আমরা তাকে ছাড়তে পারছিলাম না। ওর (মাসিহ) ইচ্ছা ছিল দুবাই গিয়ে দলের সঙ্গে ক্যাম্পে যোগ দেবে। কিন্তু ভিসা না থাকায় আমরা ছাড়তেও পারিনি।’

মাসি আগেও আফগানিস্তান জাতীয় দলে খেলেছেন। বাংলাদেশের বিপক্ষে গোলও করেছিলেন আগে, সাফ চ্যাম্পিয়নশিপে। কিন্তু মাঝে তার সঙ্গে আফগান ফুটবল সংস্থার সঙ্গে দূরত্ব সৃষ্টি হয়েছিল। অভিমান করে মাসিই সাঘানি দূরে ছিলেন। এবার মান ভেঙে দেশের টানে খেলতে চলে গেছেন এই ডিফেন্ডার।

আবাহনীতে মাসির পারফরম্যান্স খুব ভালো। দীর্ঘদেহি এই ফুটবলার আবাহনীর রক্ষণভাবে দারুণ খেলছেন। যদিও কুমিল্লায় মোহামেডানের বিপক্ষে লড়াই করে মোহামেডানের আক্রমণভাগকে প্রতিহত করতে পারেননি। তার পরও মাসিহর পারফরম্যান্স বাংলাদেশের অন্য ডিফেন্ডারদের চেয়ে ভালো। আবাহনীকে আগলে রেখেছেন তিনি। এখন আবার বাংলাদেশের বিপক্ষে লড়াইয়ে নিজেকে দেখিয়ে দিতে চান মাসিহ সাইঘানি।