আবারও ভাইরাল সুচিত্রা সেনের নাতনীর ছবি

প্রকাশিত: 11:29 AM, May 22, 2021

আবারও ভাইরাল সুচিত্রা সেনের নাতনীর ছবি

বিনোদন ডেস্কঃ রাইমা সেন, চেহারাতে কিউটনেসের ঘাটতি নেই। মাঝে মাঝেই চমকে দেন সকলকে। বোল্ড লুকে ছবি দিয়ে হেটার্সদের আক্রমণের মুখে পড়লেও, পিছ পা হন না। বরং আরও সাহসী হন।

এবারও সেরকমই এক ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে। যাকে টপলেস ফোটো বলা যেতেই পারে। পরনে জিন্স থাকলেও তা সেভাবে ক্যামেরায় ধরা পড়েনি। বরং, ছবির ফোকাস রাইমার শরীরের উর্ধাঙ্গই। যেখানে বুকের সামনে একটা কাপড় দিয়ে আড়াল করেছেন স্তনযুগল। শরীরের প্রতিটা খাঁজ স্পষ্ট! ৪০ পেরিয়েও টান টান ফিগার। আপাতত রাইমার সেই ছবি ভাইরাল হয়েছে।

‘আচ্ছা আপনার কী বয়স হয় না?’, ‘অপনি বঙ্গোপসাগরের জলপরী’, ‘আপনার চোখ কথা বলে’-র মতো কমেন্ট পড়েছে রাইমার ছবিতে। কিছু নেট ব্যবহারকারী অবশ্য রাইমার এই ছবিতে নোংরা কথা বলতে ছাড়েননি। অবশ্য তাতে তিনি কোনো কেয়ার করেন না।

খুব অল্প বয়সে শাবানা আজমির সঙ্গে গডমাদার ছবিতে ডেবিউ করেছিলেন রাইমা সেন। এরপর বলিউড আর টলিউডে একের পর এক কাজ করলেও বারবার তার তুলনা টানা হত সুচিত্রা সেনের সঙ্গে। যা তার ক্ষেত্রে মেজর ড্র ব্যাক হিসেবে প্রমাণিত হয়েছে। যদিও, সিনেমার পাশাপশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় অভিনেত্রী। প্রায়ই শেয়ার করেন নিজের নানা ছবি।