স্পোর্টস ডেস্কঃ  অ্যাডাম গিলক্রিস্টের পর শোয়েব আখতার। করোনাভাইরাস মহামারির মধ্যে ভারতে আইপিএল চলা নিয়ে মুখ খুললেন আরেক সাবেক ক্রিকেটার। শোয়েব আখতার বললেন, বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে আইপিএল চালিয়ে যাওয়া উচিত নয়। এই অর্থ সাধারণ মানুষকে দিয়ে দিন। অক্সিজেন ট্যাংক কিনুন। এসময় পাকিস্তান সুপার লিগ স্থগিত রাখাই উচিত হবে বলেও জানান তিনি।

গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে সাড়ে তিন লাখের উপরে। মৃত্যু দুই হাজার ৮১২ জনের। এর আগের দিনই নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব এ কথা বলেন।

তিনি বলেন, “এত বড় একটা মহামারি চলছে। এরমধ্যে জুনে পিএসএল শুরু করা উচিত হবে না। আইপিএল-এর জন্যও এটা সঠিক সময় নয়। আইপিএল-এর অর্থ সাধারণ মানুষকে দিয়ে দিন। অক্সিজেন ট্যাংক কিনুন। তাতে জীবন বাঁচবে। ভারত এবং পাকিস্তান দুদেশেই যাতে জীবন বাঁচে, সেটাই আমরা চাই। অনেক ব্যথা এবং হতাশা নিয়ে কথাগুলো বলছি। কারণ মানুষের জীবন এ মুহূর্তে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ।এর জন্য যদি খেলাধুলা স্থগিত রাখতে হয়, তাহলে সেটাই হোক।”

এর আগে গত শনিবার টুইট করেন অ্যাডাম গিলক্রিস্ট। তিনিও মহামারির এই সময়ে আইপিএল চলা নিয়ে কথা বলেন। এই সময়ে আইপিএল চলা উচিত কি-না, জানতে চান গিলক্রিস্ট। অনেকেই তার প্রশ্নকে সমর্থন করছেন।