অবশেষে গুঞ্জনকেই সত্য প্রমাণ করলেন বায়ার্ন মিউনিখ

প্রকাশিত: 8:59 AM, April 28, 2021

অবশেষে গুঞ্জনকেই সত্য প্রমাণ করলেন বায়ার্ন মিউনিখ

স্পোর্টস ডেস্কঃ  পর্যন্ত গণমাধ্যমের রিপোর্টকে সত্য প্রমাণ করল বায়ার্ন মিউনিখ। হ্যান্সি ফ্লিকের কাছ থেকে আগামী মৌসুমেই বায়ার্ন মিউনিখের দায়িত্ব গ্রহন করতে যাচ্ছেন আরবি লিপজিগের বর্তমান কোচ জুলিয়ান নাগেলসম্যান। ইউরোপ ও জর্মান চ্যাম্পিয়ন মিউনিখের পক্ষ থেকে আজ মঙ্গলবার এই ঘোষণা দেওয়া হয়েছে।

৩৩ বছর বয়সি নাগেলসম্যান ৫ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়ে আরবি লিপজিগ ছেড়ে আসছেন। এ জন্য বায়ার্ন মিউনিখকে ২৫ মিালয়ন ইউরো ব্যয় করতে হচ্ছে বলে আন্তর্জাতিক গণমাধ্যমের রিপোর্টে জানা গেছে। বায়ার্নের সভাপতি হার্বার্ট হেইনার ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটকে বলেন, জুলিয়ান নাগেলসম্যান হচ্ছেন নতুন প্রজন্মের কোচ। বয়সে তরুণ হলেও তিনি দারুন এক ক্যারিয়ার গড়েছেন । বিগত কয়েক বছর তিনি বেশ সফল হয়েছেন।

বায়ার্নের হয়ে দায়িত্ব পালন করা হ্যান্সি ফিক্লকেও আমি ধন্যবাদ জানাতে চাই। ২০১৯ সালে তিনি যখন দায়িত্ব গ্রহন করছিলেন তখন দারুন সংকটের মধ্যে ছিল ক্লাব। দায়িত্ব গ্রহন করে তিনি ছয়টি শিরোপা এনে দিয়েছেন। আশা করছি অচিরেই সপ্তম শিরোপাটিও পাওয়া যাবে। এফসি বায়ার্নের ইতিহাসে লেখা থাকবে এই কীর্তি।

এদিকে বর্তমান কোচ ফ্লিকের সঙ্গেও বায়ার্নের চুক্তি ২০২৩ সাল পর্যন্ত ছিল। কিন্তু এই মৌসুম শেষেই তাকে চুক্তি থেকে মুক্ত করার জন্য ক্লাব কর্তৃপক্ষকে অনুরোধ জানান ফ্লিক। বিষয়টি নিয়ে এরই মধ্যে বায়ার্নের ক্ষমতাধর স্পোর্টিং ডিরেক্টর হাসান সালিহামিদজিচের সঙ্গে ফ্লিকের সম্পর্কের অবনতি ঘটেছে। ধারণ করা হচ্ছে, বায়ার্ন ছেড়ে জার্মান জাতীয় দলের প্রধান কোচের দায়িত্ব নিতে যাচ্ছেন ফ্লিক।