৭ কোটি রুপির ‘ভ্যানিটি ভ্যান’ নিয়ে দুর্ঘটনার শিকার আল্লু অর্জুন

প্রকাশিত: 12:40 PM, February 7, 2021

৭ কোটি রুপির ‘ভ্যানিটি ভ্যান’ নিয়ে দুর্ঘটনার শিকার আল্লু অর্জুন

বিনোদন ডেস্কঃ  তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন তার ৭ কোটি রুপি দিয়ে কেনা ‘ফ্যালকন’ ভ্যানিটি ভ্যানটি নিয়ে দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন। সম্প্রতি এ অভিনেতা অভিনয় করছিলেন ‘পুষ্পা’তে।

নভেম্বরের মাঝামাঝি সময়ে আসন্ন এই ছবিটির শুটিংয়ের জন্য ভারতের অন্ধপ্রদেশের রামপাচদাভারামে পৌঁছেছিল ছবিটির পুরো টিম। সেখান থেকে ফিরতে গিয়ে সম্প্রতি দুর্ঘটনার মুখোমুখি হন আল্লু অর্জুন।

ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে জানা গেছে, ভ্যানিটি ভ্যানটির চালক ব্রেক করার সময় অন্য একটি গাড়ি পেছন থেকে ধাক্কা দেয়। কিন্তু এখন পর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায়নি। তবে বিষয়টি নিয়ে খাম্মাম পল্লী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে।

প্রতিবেদনে জানানো হয়েছে আল্লু অর্জুন ২০১৯ সালে ভ্যানিটি ভ্যানটি কিনেছিলেন।  বিলাসবহুল ভ্যানটিতে রয়েছে বেডরুম, বাথরুম, হোম থিয়েটার, মিনি জিমনেশিয়াম, ড্রয়িং রুম, কিচেনসহ নানান সুবিধা। যা মোটেও কোন পাঁচ তারকা হোটেলের চেয়ে কম নয়।

নতুন ছবি পুষ্পাতে  একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় অভিনয় করছেন আল্লু। সুকুমার পরিচালিত ‘পুষ্পা’ সিনেমাটির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন তিনি। জানা গেছে ছবিটির  লভ্যাংশের অংশীদারও থাকছে আল্লু অর্জুনের।