শর্টফিল্ম “নট আউট” দিয়ে ঈশিতার আবার আগমণ

প্রকাশিত: 8:26 AM, June 1, 2021

শর্টফিল্ম “নট আউট” দিয়ে ঈশিতার আবার আগমণ

বিনোদন ডেস্কঃ  এক বছরেরও বেশি সময় পর অভিনয়ে ফিরলেন রুমানা রশীদ ঈশিতা। নাট্য নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় আগামী ঈদের জন্য নির্মিতব্য ২০ মিনিট দৈর্ঘ্যের একটি শর্টফিল্মে দেখা যাবে এই অভিনেত্রীকে। শর্টফিল্মটির গল্প লিখেছেন পরিচালক নিজেই।

‘নট আউট’ শিরোনামের এই শর্টফিল্মটির গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, একটি পরিবারের অপরাজিত যুদ্ধের গল্পই হচ্ছে নট আউট। এই শর্টফিল্মে পরিবারের বড় মেয়ে ‘তানিয়া’ চরিত্রে অভিনয় করেছেন ঈশিতা।

কেন এই চরিত্রে ঈশিতাকে নিয়ে কাজ করা, এ প্রসঙ্গে আরিয়ান বলেন, ‘সত্যি বলতে কী, এই শর্টফিল্মটির গল্পতে আমি যখন তানিয়া চরিত্রটি নিয়ে ভাবি তখন ঈশিতা আপুর কথাই আমার ভাবনায় এসেছিল। তিনি অভিনয় করলেই খুব ভালো হয়। অবশেষে তিনি অভিনয় করেছেন। নিঃসন্দেহে তিনি একজন গুণী অভিনেত্রী এবং এই শর্টফিল্মে তিনি তার চরিত্রে কেমন করেছেন তা দর্শকদের দেখার অনুরোধ রইল।’

গত শনি ও রবিবার দুদিন এই শর্টফিল্মের শুটিং হয়েছে রাজধানীর উত্তরায়। এতে অভিনয় প্রসঙ্গে ঈশিতা বলেন, ‘গল্প এবং চরিত্র ভালো না হলে অর্থাৎ আমার ভালো না লাগলে আমি অভিনয় করি না। করোনার কারণে এর মধ্যে পরিবারের বাইরে কোথাও সাধারণত আমি বের হই না। আরিয়ানের ‘বড় ছেলে’সহ আরো বেশকিছু নাটক দেখেছি আমি। সে চেষ্টা করে গল্পকে ভালোভাবে তুলে ধরার। তার নির্দেশনায় এটি আমার প্রথম কাজ, সবকিছু মিলিয়ে ভালো লেগেছে আমার নট আউট কাজটি করে।’

এ শর্টফিল্মে আরো অভিনয় করেছেন ওয়াহিদা মল্লিক জলি, ফখরুল বাশার মাসুম, খায়রুল বাশার। ঈশিতাকে গত বছর সর্বশেষ আশফাক নিপুণের ‘ইতি মা’ এবং মাহমুদুর রহমান হিমির ‘কেন’ নাটকে দেখা গিয়েছিল।