যুক্তরাষ্ট্রে গোলাগুলিতে নিহত অন্তত ৮জন

প্রকাশিত: 8:49 AM, April 17, 2021

যুক্তরাষ্ট্রে গোলাগুলিতে নিহত অন্তত ৮জন

নিউজ ডেস্কঃ যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানাপোলিসে ফেডেক্সের এক ফ্যাসিলিটি বা স্থাপনায় গোলাগুলির ঘটনায় এখন পর্যন্ত আটজন নিহত হওয়ার কথা জানা গেছে। গতকাল শুক্রবার (১৬ এপ্রিল) এখবর দিয়েছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি। পুলিশ কর্মকর্তা জেনিয়া কুক বলেছেন, “পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছানোর পরও গোলাগুলি হচ্ছিল। একপর্যায়ে আটজনকে গুলিবিদ্ধ অবস্থায় খুঁজে পাই। তাদের সবাই ঘটনাস্থলে নিহত হয়েছেন। আহত অবস্থায় আরও কয়েকজনকে উদ্ধার করা হয়েছে। তাদেরকে হাসপাতালে নেওয়া হয়েছে।”

প্রতিবেদনে বলা হয়, এক প্রত্যক্ষদর্শী স্বয়ংক্রিয় অস্ত্র দিয়ে এক ব্যক্তিকে গুলিবর্ষণ করতে দেখেছেন। হামলাকারী বন্দুকধারী একজনই ছিলেন বলে ধারণা করা হচ্ছে। হামলা শেষে তিনি নিজেও আত্মহত্যা করেন বলে শোনা যাচ্ছে। পুলিশের বক্তব্য অনুযায়ী, ইন্ডিয়ানাপোলিসের মীরাবেল রোডের একটি ফেডেক্স ফ্যাসিলিটিতে ঘটনাটি ঘটেছে। এই স্থাপনাটি ইন্ডিয়ানাপোলিস আন্তর্জাতিক বিমানবন্দরের কাছেই অবস্থিত।

ফেডেক্সের এক মুখপাত্র বলেছেন, “সংস্থাটি বিমানবন্দরের নিকটে তাদের ফ্যাসিলিটিতে গোলাগুলি সম্পর্কে অবগত। আমরা আরও তথ্য সংগ্রহের জন্য কাজ করছি এবং তদন্তে সহযোগিতা করছি।”