মৌসুম শেষে কোথায় যাবেন মেসি

প্রকাশিত: 1:30 PM, February 8, 2021

মৌসুম শেষে কোথায় যাবেন মেসি

স্পোর্টস ডেস্কঃ মৌসুম শেষে কোথায় যাবেন শীতকালীন দলবদলের বাজারে সেটা ঠিক করে রাখতে পারতেন বার্সেলোনা ফরোয়ার্ড লিওনেল মেসি। কিন্তু তিনি তো দূরে যাক, কোন ক্লাবের সঙ্গে এ বিষয়ে আলোচনাও করেননি। আগামী মৌসুমে আর্জেন্টাইন কিংবদন্তি কোথায় খেলবেন, সেই সিদ্ধান্তটা মৌসুম শেষেই নেবেন তিনি।

 

সংবাদ মাধ্যম জোর গুঞ্জন, চলতি মৌসুম শেষে পিএসজি যাবেন মেসি। নেইমারের সঙ্গে নতুন লিগে গড়বেন নতুন জুটি। ওদিকে মেসির পিএসজি আসা উচিত বলে ডি মারিয়া মন্তব্য করেছেন। গুঞ্জন আছে, ম্যানসিটি মেসির দলে নেওয়ার দৌড়ে এগিয়ে আছে। গুরু পেপ গার্দিওয়ালার সঙ্গে তাই হতে পারে পুর্নমিলনী।

 

কিন্তু মেসি দুটি গুঞ্জনই উড়িয়ে দিয়েছেন। পিএসজি-ম্যানসিটি কিংবা অন্য কোন ক্লাবের সঙ্গে তার দলবদলের ব্যাপারে কথা হয়নি বলে জানিয়েছেন। স্প্যানিশ সংবাদ মাধ্যম গোল জোর দিয়েই এই দাবি করেছে। জানিয়েছে, মেসি মৌমুস শেষ হওয়ার আগে দলবদল নিয়ে কোন সিদ্ধান্ত নেবেন না।

 

নতুন প্রেসিডেন্ট হওয়ার দৌড়ে এগিয়ে থাকা জোয়ান লাপোর্তা, ভিক্টর ফন্ট এবং টনি ফ্রেক্সা নতুন প্রজেক্টে মেসিকে ধরে রাখার ব্যাপারে আশাবাদী। সব মিলিয়ে বার্সার হয়ে ৬৫০ গোল করা তারকার ক্যাম্প ন্যুতে থেকে যাওয়ার জোর সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। লিগ শিরোপা না হোক চলতি মৌসুমে কোপা দেল রে এবং চ্যাম্পিয়নস লিগের সাফল্য পুরোপুরি ঘুরিয়ে দিতে পারে মেসির মন।