প্রভাসের পারিশ্রমিক ১৫০ কোটি

প্রকাশিত: 4:36 AM, November 24, 2021

প্রভাসের পারিশ্রমিক ১৫০ কোটি

বিনোদন ডেস্কঃ ভারতীয় ছবির সবচেয়ে দামি অভিনেতা হতে চলেছেন দক্ষিণের তারকা প্রভাস। পারিশ্রমিকের দিক দিয়ে সালমান খান এবং অক্ষয় কুমারকেও ছাপিয়ে গেলেন প্রভাস। জানা গিয়েছে, তার আগামী দুটো ছবি ‘আদিপুরুষ’ আর ‘স্পিরিট’-এর জন্য ১৫০ কোটি  টাকা করে পারিশ্রমিক পাচ্ছেন প্রভাস!

প্রতি ছবিতেই নাকি এই পারিশ্রমিক নেন অভিনেতা। সেদিক থেকে দেখলে এই মুহূর্তে যে, ভারতের সবচেয়ে দামি অভিনেতা প্রভাস, তা বলাই যায়। করোনা মহামারীর পরবর্তী কালে বড়পর্দার ছবি মুক্তির খরচের হিসাবে বড় পরিবর্তন আনছে ভারত বিখ্যাত এক প্রযোজনা সংস্থা। বিশাল অংকের টাকা লগ্নি করেই ব্যবসা করতে চাইছেন তিনি। সে ক্ষেত্রে প্রযোজনা সংস্থাটির এমন একজনকে প্রয়োজন ছিল যিনি প্যান ইন্ডিয়া স্টার হবেন। আর তাই বিশাল অংকের লগ্নিতে তাদের একমাত্র ভরসা প্রভাস।

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে প্রভাস রীতিমতো জনপ্রিয়। তামিলনাড়ু, অন্ধ্রপ্রদেশ, কর্ণাটক, কেরলে প্রভাসের ভক্তের সংখ্যাও অগণিত। বলিউডেও প্রভাসের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। তার আগামী প্রকল্পের অর্ধেকের বেশি ছবিই বলিউডের।

ভারতীয় ছবির ইতিহাসে প্রভাস ছাড়া এর আগে ১৫০ কোটি পারিশ্রমিকের দাবি করেননি কেউই। ‘সুলতান’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর জন্য ১০০ কোটি পারিশ্রমিক নিয়েছিলেন সলমন খান, ‘বেল বটম’-এর সময় থেকে ১০০ কোটি নিতে শুরু করেছেন অক্ষয় কুমার। প্রভাসের আগে ১৫০ কোটি ছোঁননি কেউই!