‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ আসছে মিউজিক্যাল ব্রডওয়েতে

প্রকাশিত: 6:00 AM, October 23, 2021

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ আসছে মিউজিক্যাল ব্রডওয়েতে

বিনোদন ডেস্কঃ ১৯৯৫ সালে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবি তৈরি করে বক্স অফিস এ তুমুল সাফল্য পেয়েছিলো পরিচালক আদিত্য চোপড়া। ২৬ বছর পর রাজ-সিমরানের সেই প্রেমকাহিনী ফুটে উঠতে চলেছে ব্রডওয়ে মিউজিক্যাল হিসেবে।

জীবনের প্রথম ছবির মাধ্যমেই থিয়েটারের মঞ্চে আত্মপ্রকাশ করতে চলেছেন ভারতের জনপ্রিয় পরিচালক আদিত্য চোপড়া।শুক্রবার মধ্যরাতে যশরাজের তরফ থেকে ঘোষণা করে জানানো হয়েছে বিষয়টি। মিউজিক্যাল থিয়েটারটির নাম দেওয়া হয়েছে ‘কাম ফল ইন লাভ’। মঞ্চের রাজ এবং সিমরান কারা হতে চলেছেন, তা এখনও ঠিক হয়নি। তারা আরো জানিয়েছে, ২০২২-২৩ এর মধ্যেই স্যান ডিয়েগোর গ্লোব থিয়েটারে কাম ফল ইন লাভের ওয়ার্ল্ড প্রিমিয়ারের আয়োজন করা হচ্ছে। ডানকান স্টুয়ার্টের কাস্টিং সংস্থা স্টুয়ার্ট হুইটলি কাস্টিং এবং যশরাজ ফিল্মসের কাস্টিং হেড শানু শর্মা ওই থিয়েটারের জন্য রাজ-সিমরানের খোঁজ শুরু করতে চলেছেন।

পরিচালক জানালেন, ‘তিনি একইসঙ্গে খুব বেশি নার্ভাস আর উত্তেজিত’ নতুন এই প্রোজেক্ট নিয়ে। জানালেন, ‘মনে হচ্ছে আবার নিজের ২৩ বছরে (ওই বয়সে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে পরিচালনা করেছিলাম) পৌঁছে গিয়েছি।’ আদিত্য বলেন, ‘আমি বরাবরই সিনেমার মানুষ। জীবনে কখনও থিয়েটার করিনি। আর আমি এখন আমার জীবনের সব থেকে বড় লক্ষ্য পূরণ করতে চলেছি।’