ওটিটিতে অভিষেক হচ্ছে শাহরুখের?

প্রকাশিত: 3:17 PM, September 11, 2021

ওটিটিতে অভিষেক হচ্ছে শাহরুখের?

বিনোদন ডেস্কঃ বলিউড বাদশাহ শাহরুখ খান সিনেমা হলের পর্দায় নেই প্রায় তিন বছর। সর্বশেষ ২০১৮ সালে মুক্তি পেয়েছিল তার অভিনীত সিনেমা। ‘জিরো’ নামের ওই সিনেমা ফ্লপ হওয়ার পর থেকে আজ অব্দি নতুন সিনেমার খবর দেননি কিং খান। যদিও শোনা যায়, কয়েকটি সিনেমার কাজ এগিয়ে নিচ্ছেন তিনি।

এবার শোনা যাচ্ছে, ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হতে যাচ্ছে তার। আধুনিক এই সময়ে অনেক তারকাই অনলাইনভিত্তিক ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে নাম লিখিয়েছেন। কেউ সিনেমা, কেউ ওয়েব সিরিজ দিয়ে ভক্তদের খুশি করেছেন। কিন্তু শাহরুখ এখনো এই ভুবনে আসেননি।

শনিবার (১১ সেপ্টেম্বর) ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারের একটি প্রোমো প্রকাশিত হয়। যেটাতে অংশ নিয়েছেন শাহরুখ খান। ওই ভিডিওতে দেখা যায়, শাহরুখের বাড়ির সামনে ভক্তদের ভিড়। সেই ভিড় দেখে শাহরুখ গর্বের সঙ্গে তার পাশে দাঁড়িয়ে থাকা একজনকে বলছেন, ‘আর কারোর বাড়ির সামনে এত ভক্ত দেখা যায়?’

তখন ওই ব্যক্তি বলেন, ‘না স্যার, এখন পর্যন্ত দেখিনি, কিন্তু সামনের কথা বলা যাচ্ছে না।’ এ কথা শুনে কিছুটা চিন্তিত হয়ে পড়েন শাহরুখ। এ কথার মানে জানতে চান তিনি। জবাবে ওই ব্যক্তি জানান, বাকি সব স্টারদের ডিজনি প্লাস হটস্টারে শো আর সিনেমা আসছে। শাহরুখের পালটা প্রশ্ন, ‘কোন বাকি সব?’ ওই ব্যক্তি উত্তর দেন, ‘অজয়, অক্ষয়, সাইফ, সঞ্জু বাবা…’

এই শুনতে শুনতেই চিন্তিত শাহরুখের আবার প্রশ্ন, ‘সবাই?’ তখন সেই ব্যাক্তি বলেন, ‘সবাই তো না, আপনি বাদ।’

এই প্রোমো ভিডিও দেখে অনেকেই ধারণা করছেন, শিগগিরই হয়ত ডিজনি প্লাস হটস্টারের কোনো সিনেমা কিংবা অনুষ্ঠানে হাজির হবেন শাহরুখ খান। অথবা তার কোনো সিনেমাই হয়ত চুক্তির মাধ্যমে মুক্তি পেতে পারে এই প্ল্যাটফর্মে। সেরকম কোনো খবরের জন্য আপাতত অপেক্ষা করা ছাড়া উপায় নেই।