আরিয়ান কাণ্ডে বিজ্ঞাপন সরলো শাহরুখের

প্রকাশিত: 4:24 AM, October 10, 2021

আরিয়ান কাণ্ডে বিজ্ঞাপন সরলো শাহরুখের

বিনোদন ডেস্কঃ  ছেলে আরিয়ানের ১৪ দিনের কারাবাসের দণ্ডে ভেঙে পড়েছেন বলিউডের কিং খান শাহরুখ। গেলো ৩ অক্টোবর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে আরিয়ান আটক হওয়ার পর থেকেই শাহরুখ দুশ্চিন্তায় রয়েছেন। খাওয়া-দাওয়া করতে পারছেন না ঠিকমতো। এমনকি ঘুমাতেও পারছেন না। ছেলে যখন মুম্বাইয়ের আথার রোডের জেলে তখন শাহরুখ শুনলো নতুন দুঃসংবাদ।

সম্প্রতি শাহরুখ অভিনীত সব বিজ্ঞাপন তুলে নিল ছোটদের শিক্ষা, প্রযুক্তি সংক্রান্ত অনলাইন কোচিং অ্যাপ ‘বাইজু’। ২০১৭ সাল থেকে বাইজুর সঙ্গে সম্পৃক্ততা বলিউডের কিং খানের। এর আগে একাধিক বিজ্ঞাপনে শাহরুখকে দেখা গিয়েছে ‘বাইজু’র প্রচার করতে। বিভিন্ন গণমাধ্যমে অগ্রীম বুকিং থাকা সত্বেও ‘বাইজু’র সমস্ত বিজ্ঞাপন তুলে নেওয়া হয়েছে। টুইটারসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে লাগাতার আক্রমণের মুখে ‘বাইজু’ এমন সিদ্ধান্ত নিলো।

‘বাইজু’র বিজ্ঞাপনগুলোতে শাহরুখ অভিভাবকদের বুঝিয়েছেন তাদের সন্তানের পড়াশোনা, বিকাশের জন্য বাইজু কতোটা কার্যকর। এই অ্যাপের প্রচার করে প্রতিবছর ৩ থেকে ৪ কোটি টাকা আয়ও করেন শাহরুখ। ভারতের আন-অ্যাকাডেমি, আকাশ ইন্সটিটিউটের অ্যাপের পাশাপাশি বাইজুও সে দেশের অন্যতম জনপ্রিয় কোচিং অ্যাপ।

তবে ভবিষ্যতে আবার কিং খানকে তাদের বিজ্ঞাপনে দেখা যাবে কিনা তা এখনো জানায়নি ‘বাইজু’। আর সরাসরি ব্র্যান্ড অ্যাম্বাসাডর পদ থেকে শাহরুখকে বাদ দেওয়া হচ্ছে কিনা, সে বিষয়েও নিশ্চুপ আছে ‘বাইজু’।