অঞ্জন দত্তের ছবিতে চঞ্চল চৌধুরী

প্রকাশিত: 12:55 PM, August 10, 2021

অঞ্জন দত্তের ছবিতে চঞ্চল চৌধুরী
নিউজ ডেস্কঃ শোবিজের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে পশ্চিমবঙ্গের জনপ্রিয় গায়ক-পরিচালক অঞ্জন দত্ত তার নতুন ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন। গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন চঞ্চল চৌধুরী নিজেই। এ বিষয়ে তাদের উভয়ের মধ্যে ফোনে কথা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

চঞ্চল চৌধুরী বলেন, নতুন ওয়েব সিরিজ নির্মাণ করছেন অঞ্জন দত্ত। তার মতো বিখ্যাত একজন মানুষ তার ওয়েব সিরিজে আমাকে নিয়ে ভাবছেন এটাই আমার জন্য বড় পাওয়া। তিনি তিন দিন বার ফোনে আমার সঙ্গে কথা বলেছেন। ফোনে বলেছেন তিনি আমাকে নিয়ে কাজ করতে চান। তাই কাজ নিয়ে আমাদের মধ্যে প্রাথমিক আলোচনা হয়েছে।’

চঞ্চল আরও বলেন, ফোন করে সরাসরি অঞ্জন দত্ত বলেছেন, আমার নতুন প্রজেক্টে তোমাকে চাই। আমি না  করিনি। শুধু বলেছি আগামী অক্টোবরের আগে পারব না।’

অঞ্জন দত্ত চঞ্চল চৌধুরীকে গল্পের স্ক্রিপ্ট পাঠাবেন বলে জানিয়েছেন। তবে আপাতত চঞ্চল চৌধুরীর চরিত্র কি হবে তা নিয়ে কোনো কথা হয়নি বলে জানিয়েছেন।

এর আগে চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েব সিরিজ ‘তাকদির’ গত ডিসেম্বরে প্রচারিত হয়। প্রচারের পর দুই বাংলাতে নতুন করে আলোচনায় আসেন চঞ্চল।এখানে তিনি লাশবাহী গাড়ির চালকের চরিত্রে অভিনয় করেছেন।